বাংলাতে আপনার বন্দুকে জন্মদিনের শুভেচ্ছা জানান কিছু এসএমএস এর মাধ্যমে ।

আপনার জন্মদিনের জন্য, সেই দিনটি পুষ্পময় এবং আনন্দময় ইভেন্টে পূর্ণ হোক।

 এই বার্তাটি কিছু সুখী দিনগুলির জন্য হাজার শুভ কামনা নিয়ে আসে।  শুভ জন্মদিন!



আমি মহিলা ও ভদ্রলোককে হতাশ করার জন্য দুঃখিত তবে ব্রণর জন্য সবচেয়ে কার্যকর ঘরোয়া প্রতিকারের জন্য আমাদের সন্ধান এখানেই শেষ হয় না।  অ্যালোভেরা কি ব্রণ নিরাময় করে?  - হ্যা এবং না.  যেমনটি আমি বলেছিলাম, অ্যালোভেরার পলিস্যাকারাইড রয়েছে যা ত্বক মেরামতের জন্য বিল্ডিং ব্লক হিসাবে কাজ করে।  হ্যাঁ, অ্যালোভেরা প্রদাহজনক প্রক্রিয়া হ্রাস করে এবং পিম্পলগুলি পিছনে ফেলে থাকা কুৎসিত দাগগুলি দূর করতে বা কমিয়ে সাহায্য করে ব্রণর ক্ষত নিরাময়ে সহায়তা করতে পারে।  তবে, না, এটি প্রতি সেচ ব্রণ নিরাময় করে না।  বেশিরভাগ বিশেষজ্ঞরা যেমন সর্বদা উল্লেখ করেছেন, ব্রণর ভিতর থেকে নিরাময় করা উচিত এবং বেশিরভাগ স্থায়ী এজেন্ট কেবল ব্রণর লক্ষণগুলি নিরাময় করে।

 অ্যালোভেরা ব্রণ নিরাময় করতে না পারলেও এটি একেবারেই অকেজো করে না।  ব্রণর ক্ষত নিরাময়ে এটি এখনও চূড়ান্ত কার্যকর তাই একটি কলম এবং কাগজ নিন এবং নিম্নলিখিত অ্যালোভেরা ব্রণর পরামর্শগুলি নোট করুন:


 এটি হ'ল অ্যালো জেলটি দেখতে কাছাকাছি আসে।  এই দুর্দান্ত শটের জন্য ফ্লিকারে ম্যাট বিডলফকে ক্রেডিট।

 1. অ্যালোভেরা পণ্য ব্যবহার করে আপনার মুখ পরিষ্কার করার একটি রুটিন।  দিনরাত এটি করা ভাল।  অ্যালোভেরার নিয়মিত ব্যবহারে ব্রণর লক্ষণগুলি উল্লেখযোগ্যভাবে উন্নতি করতে পারে।

 ২) সাময়িক অ্যালোভেরা জেল নিন এবং এটি ভারী প্রভাবিত অঞ্চলে প্রয়োগ করুন।  জেলটি স্পট ট্রিটমেন্ট হিসাবে ভাল কাজ করে The জেলটি ব্রণ থেকে ফোলাভাব এবং লালভাবও হ্রাস করতে পারে।

 ৩. অ্যালোভেরার উপাদানগুলির সাথে ফেসিয়াল ক্লিনজার ব্যবহার করে সকালে এবং সন্ধ্যায় একবার আপনার মুখ ধুয়ে ফেলুন।  অনেকগুলি সাবান এবং ক্লিনজার রয়েছে যা তাদের পণ্যগুলিতে অ্যালোভেরাকে অন্তর্ভুক্ত করে তাই আপনার তৈলাক্ত ত্বকের জন্য উপযুক্ত যে কোনওটি বেছে নিন তা নিশ্চিত করুন।

 ৪. ফেসিয়াল ময়েশ্চারাইজার হিসাবে আপনি অ্যালোভেরা ব্রণ ক্রিম এবং লোশন ব্যবহার করতে পারেন।  নিয়মিত ময়শ্চারাইজিং পণ্যগুলি সাধারণত মুখে তেল উত্পাদন প্রচার করে তবে অ্যালোভেরা ময়শ্চারাইজারগুলি তা গ্রহণ করবে না।

 ৫. আপনি ফেসিয়াল মাস্ক হিসাবে পরিবেশন করতে রাতে অ্যালোভেরা জেলও ব্যবহার করতে পারেন।  শুতে যাওয়ার আগে আপনার মুখে সমানভাবে এবং উদারতার সাথে এটি ছড়িয়ে দিন এবং এটি রাতারাতি থাকতে দিন।  সকালে গরম পানি দিয়ে ধুয়ে ফেলুন।

 আপনি জেনে হতাশ হতে পারেন যে অ্যালোভেরা ব্রণগুলি অগত্যা নিরাময় করে না।  তবে বিষয়গুলির উজ্জ্বল দিকটি দেখুন;  কমপক্ষে তারা আপনাকে কুৎসিত দাগ থেকে মুক্তি পেতে সহায়তা করতে পারে।